প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বার্তা পরিবেশক •

গত ১৯ শে সেপ্টেম্বর কক্সবাজারের বহুল প্রচারিত স্থানীয় দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকায় আমাদের মহেশখালী দ্বীপঞ্চল ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ নামে চলাচলের রাস্তারদখল করে ঘর করা হয়েছে “শিরোনামে” সংবাদ প্রকাশিত হয়েছে।

এটা মূলত মহেশখালী দ্বীপঞ্চল ব্যবসায়ী সমবায় সমিতির জায়গায়। এই সমবায় সমিতিকে কেন্দ্র করে যে, মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে ও আমাদেরকে জড়িয়ে যে খবর প্রকাশিত করা হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমরা এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। যে বিষয় কে কেন্দ্র করে প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে সেটি সম্পূর্ণ ভুয়া। এই সংবাদের কোনো ভিত্তি নেই।

সমিতি এক সময় সরকারকে ৩ শতক এর বেশি জায়গা রাস্তার জন্য দেওয়া হয়।পরে সরকার আমাদেরকে ১শতক জায়গা দেয়। এটাকে কেন্দ্র করে সাজ্জাদ, হেলাল উদ্দীন ও সাজ্জাদ বোরহান মূলত এরা দখলবাজ। এরা নিরীহ মানুষকে বিভিন্নভাবে অন্যায় করে আসছে বিগত অনেক বছর ধরে। এদের কাজ হল সরকারী দপ্তরে ঘুরে বেড়ায়।যেন মানুষ কে হয়রানি করার চেষ্টা করে। তারা পেশাদার অন্যায়কারী। সমিতির বিরুদ্ধে একদল লোক ঈর্ষান্বিত হয়ে সমিতির বিরুদ্ধে এই মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করেছে।

আমরা তার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনসহ সকলকে সবিনয় অনুরোধ করছি।

প্রতিবাদকারী:
মহেশখালী উপজেলা দ্বীপঞ্চল ব্যবসায়ী সমবায় সমিতি।